ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা | ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা

বয়সে ছোট হক বা বড় সবার কাছেই নিজের জন্মদিন টা সবচেয়ে আলাদা সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে থাকে। আজকের আর্টিকেলটি তে আমরা ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা, ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং ছোট বাচ্চার জন্মদিনের শুভেচ্ছা কিভাবে করতে হয় ছোট বাচ্চার জন্মদিনের কবিতা গুলো কেমন তা জানতে পারবেন এই আর্টিকেলে।

সূচিপত্র: ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা|ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা 

ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা 

*তোর জন্যে ভালোবাসা, লক্ষ গোলাপ জুই । হাজার লোকের ভিড়ে আমার, থাকবি হৃদয়ে তুই ।শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা) 

*এই দিনটা আসে যেন বছর বছর ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে ।শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁছে থাকো হাজার বছর ।শুভ জন্মদিন সোনা।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*মুছে দাও পুরনো বেদনা, খুলে দাও মনেরি জানালা, ভুলে যাও বেথার দিনগুলি, মুছে ফেলো চোখের পানি, ঝরে যাক দুঃখ দুর্দশা, মনে জাগাও সন নতুন নতুন আশা ।শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*আজ বারোটায় একটু খানি, কাটিয়ে ঘুমের রেষ, চোখটি মেলে চেয়ে দেখো, আরো একটি বছর শেষ ।শুভ জন্মদিন। (ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবচেয়ে সুন্দর মানুষটিকে, তোমার একটা হাসিতে আলোকিত হয় চারিদিক, অনেক ভালোবাসা রইলো তোমার জন্য । ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*সূর্যের মত উজ্জ্বল হও, সাগরের মত হও চঞ্চল । আকাশের মত হও উদার, আর ঢেউ এর মত উচ্ছল । শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*সমুদ্রের ঢেউ ফুলের সুগন্ধ আর রাতের তারারা- সবাই জড়ো হয়েছে তোমাকে একসাথে বলতে। শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*স্বপ্ন গুলো সত্যি হোক সকল আশা পুরন হোক দুঃখ গুলো দূরে যাক, সুখে জীবনটা ভরে যাক । জীবনটা হোক ধন্য শুভ কামনা তোমার জন্য । শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর।শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*সকাল থেকে সন্ধ্যা, তোমার জন্মদিন হোক উজ্জ্বল, জন্মদিনের আন্তরিক অভিনন্দন । শুভ জন্মদিন ।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন, মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি, হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমন করে বন্ধু তোমার জীবন যেন,সুখের সাগরে ভাসে । শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি বা দেবো তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া কিছুই নেই যে আমার । শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*শুভ ক্ষন, শুভ দিন, মনে রেখো চিরদিন, কষ্ট গুলো দূরে রেখো, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখো । শুভ জন্মদিন। ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ । তোমার জন্য সূর্য হাসছে, গাছেরা নাচছে, পাখিরা গান গাইছে, কারন আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে । শুভ জন্মদিন ।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক, আজকের দিনটা প্রান খুলে উপভোগ করো, শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*নতুন সকাল নতুন দিন নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ । তোমার এই জন্মদিনে রইলো অনেক শুভেচ্ছা । শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন, কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন। জন্মদিনের শুভেচ্ছা ।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*আল্লাহর আশীর্বাদে তোমার প্রতিটি দিন কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে. আর তোমার চারিপাশে ছড়িয়ে থাকুক খুশির নানান আভাস।শুভ জন্মদিন। (ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

*জন্মদিনে কি বা দেবো তোমায় উপহার!বাংলায় নাও ভালোবাসা, হিন্দিতে নাও পেয়ার,শুভ জন্মদিন।(ছোট বাচ্চাদের জন্মদিনের কবিতা)

ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা 

*চিনি মিছরি এবং মার্শমেলোতে ভরা জন্মদিনের শুভেচ্ছা। আমার পরিচিত সবচেয়ে মিষ্টি ছেলেটির জন্মদিনের শুভেচ্ছা।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস)

*খুব বিশেষ বাচ্চাকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন, সাহসী হৃদয়বান বেবি।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস)

*বিজ্ঞান প্রতিভাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার বছরটি প্রচুর আবিষ্কার এবং উদ্ভাবনে ভরে উঠুক।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস)

*তোমার জন্মদিনে আমি কামনা করি যে তুমি নিজের সেরা সংস্করণ হয়ে উঠুন। স্ব-প্রতিযোগিতামূলক হন। শুভ জন্মদিন, বাবু!(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*হি-ম্যান, ব্যাটম্যান, সুপারম্যান সবাই একদিন তোমার মতো ছোট বাচ্চা ছিল। আমার পরিচিত সবচেয়ে সাহসী ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*তুমি যা করতে থাকো তা দিয়ে তুমি সবাইকে অবাক করে দেও। পৃথিবী তোমার বিস্ময় দেখার জন্য অপেক্ষা করছে। শুভ জন্মদিন, স্মার্ট বেবি।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*খুব বুদ্ধিমান ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার প্রতিভা তোমাকে জীবনের যাত্রায় অনেক অর্জন এনে দেবে। তোমার জন্মদিন শুভেচ্ছা জানাই।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*অভাবীদের জন্য প্রচুর ভালবাসা এবং সহানুভূতি সহ তোমার একটি ছোট হৃদয় রয়েছে। আমাদের জীবনে তোমাকে পেয়ে তাই ধন্য। শুভ জন্মদিন বাবু।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*তুমি অনেকের জন্য একটি আশীর্বাদ এবং অনুপ্রেরণা! তুমি যেখানেই যাও ইতিবাচকতা ছড়িয়ে দিতে থাকো। শুভ জন্মদিন!(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*বাবুসোনা তোমার জন্মদিনের জন্য তোমাকে জীবনের সমস্ত গৌরব এবং সমৃদ্ধি কামনা করছি। শুভ জন্মদিন, আমার প্রিয় বেবি।(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

*সোনা তুমি চিনির মতো মিষ্টি।এবং তোমার সবকিছু সুন্দর। তোমার জন্মদিনে আমি তোমাকে দুবার শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন! শুভ জন্মদিন!!(ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা)

আজকের মতো এতোটুকুই আশা করি আপনাদের ভালো লাগবে আবার আসব নতুন কিছু নিয়ে ততদিন পর্যন্ত ভালো থাকবেন, আরো অনেক নতুন কিছু সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।16056

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url